চিনে নিন বলিউডের প্রকৃত সুন্দরীদের

0
324

বলিউড, হলিউড কিংবা ঢালিউডে নকল সুন্দরীদের অভাব নেই। পর্দায় তারা এত স্মার্ট ও সুন্দরী যাতে সঙ্গত কারণেই মন ভরে যায় অনেকের। তবে তাদের এ সৌন্দর্যের রহস্য জানতে পারলে বেশ বিরক্তি না হলেও তার সম্পর্কে আপনার ধারনাই পাল্টে যাবে। তবে রুপালি জগতের সবাই কিন্তু সে রকম নন।

অনেক প্রকৃত সুন্দরীরাও রয়েছেন বলিউডে। হাজারো তারকার ভিড়ের মাঝে এবার হয়তো ১২ জন বলিউড সুন্দরীকে চিনে নিতে পারবেন সবাই। অনেক অভিনেত্রী আছেন যারা নিজেদের মনের মতো করে রূপ পাওয়ার জন্যে প্ল্যাস্টিক সার্জারির সহায়তা নিলেও ফল অনেকসময় বিগড়েছে।

বলিউডে কোয়েনা মিত্র, রাখি সাওয়ান্ত আরও অনেক উদাহরণ রয়েছে এরকম। কিন্তু বলিউডে সাম্প্রতিক সময়ের এমনও কিছু অভিনেত্রী রয়েছেন, যারা প্রভূর সৃষ্টিতেই সুন্দরী। এ ধরনের কয়েক জন সুন্দরীকে চিনে নেয়া যাক।

ইয়ামি গৌতম: ভিকি ডোনারে সবার নজর কেড়েছিলেন। মিষ্টি হাসিতে সবার মন জয় করে নিয়েছিলেন। কিন্তু ইয়ামি কখনো সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি।

সোনম কাপুর: সোনম কাপুর একসময় খুব মোটা ছিলেন। কিন্তু এখন তিনি বলিউডের সবচেয়ে ফ্যাশনেবল অভিনেত্রী। কিন্তু সোনম কখনো সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি।

সোনাক্ষি সিনহা: সোনাক্ষিও একসময়ে অত্যন্ত মোটা ছিলেন। তবে এই দাবাঙ্গ অভিনেত্রীও কখনো সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি।

শ্রদ্ধা কাপুর: বলিউডের এই অভিনেত্রীও সৌন্দর্য্যর জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি।

নার্গিস ফাকরি: অনেকেই ডাক লিপ পাওয়ার জন্য প্ল্যাস্টিক সার্জারি করান। কিন্তু নার্গিসের ঠোঁটটি একদম তার নিজস্ব। কোনো অস্ত্রপোচারের ফলে নয়।

জ্যাকুলিন ফার্নান্দেজ: শ্রীলঙ্কার সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন কখনো সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি।

ইলিয়ানা ডি ক্রুজ: সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি ইলিয়ানাও।

আলিয়া ভাট: সময়ের প্রতিভাবান অভিনেত্রী আলিয়া ভাট এখন পর্যন্ত প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হননি।

বিদ্যা বালান: বিদ্যার মধ্যে একটা আলগা গ্লামার রয়েছে। কিন্তু তিনি কখনো সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি।

দীপিকা পাড়ুকোন: বলিউডের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। তার রূপের জাদুতে অনেকেই বুঁদ। কিন্তু দীপিকা কখনো সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি। প্রকৃতির কারণেই তিনি সুন্দরী।

পরিণীতি চোপড়া: সুন্দর দেখার জন্য প্ল্যাস্টিক সার্জারির সাহায্য নেননি পরিণীতি চোপড়া।

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার সৌন্দর্যে কে না আকৃষ্ট হয়েছে। কিন্তু তার রূপ কিন্তু কৃত্রিম নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here