Sunday, May 19, 2024
Google search engine
অবাক বিশ্ববাইক চালাল কুকুর, ফাইন গুনল মালিক

বাইক চালাল কুকুর, ফাইন গুনল মালিক

মতোই এক অবিশ্বাস্য ঘটনার দেখা মিলল জনবহুল রাস্তায়! কুকুর চালাচ্ছে বাইক, মিছনেই বসা মালিক। এ দৃশ্য দেখে পথচারি মানুষের চোখ কপালে ওঠারই কথা। এ জন্য মালিককে গুনতে হল ফাইন।

পোষ্য সারমেয়টিকে সঙ্গে নিয়ে বাইকে চেপে ফুরফুরে মেজাজে ঘুরছন এক যুবক। ভিয়েতনামি যুবকের নাম গুয়েন ভন কিউ। হানই’র জনবহুল রাস্তায় পোষ্য কুকুরের হাতে বাইকের স্টিয়ারিং ছেড়ে, পিছনে খোশমেজাজে গুয়েন।

এমন ‘খতরনাক খিলাড়ি’কে দেখে, ঝুঁকি নেওয়ার বিন্দুমাত্র সাহস পাননি পথচারি লোকজন। যে যেমনটা পেরেছেন, নিরাপদ স্থানে চলেছেন। কুকুর যতই দক্ষ হোক, পথচারিরা তার ওপর ভরসা না-করাটাই স্বাভাবিক।

শেষ পর্যন্ত অবশ্য কোনো বিপদ না ঘটলেও হানই পুলিশ মোটা টাকাই ফাইন করেছে গুয়েনকে।

অবিশ্বাস্য এই ঘটনার আধ মিনিটের ভিডিও তুলে অনলাইনে আপলোডও করেছেন ওই ভিয়েতনামি যুবক। এতে দেখা যাচ্ছে, কী ভাবে বাইক চালাচ্ছে গুয়েনের পোষ্য সারমেয়। আর গুয়েন পোষ্যকে সমানে উত্সাহিত করে যাচ্ছেন।

হানই-এর ট্রাফিক পুলিশের অফিসার বলছেন, রাস্তায় পোষ্যর হাতে বাইক ছেড়ে, শাস্তিযোগ্য অপরাধ করেছেন গুয়েন। চূড়ান্ত ঝুঁকি নিয়ে, অন্যেরও বিপদ ডেকে আনছিলেন তিনি।

এই অপরাধে ২৩০ থেকে ৩২০ মার্কিন ডলার পর্যন্ত জরিমানা হতে চলেছে ও্ই যুবকের। দু-মাসের জন্য কেড়ে নেওয়া হবে তাঁর ড্রাইভিং লাইসেন্সটিও। সেইসঙ্গে হেলমেট না-পরায় আরও ১০ ডলার জরিমানা।

আরও পড়ুন-

এমন আরও কিছু আর্টিকেল

Google search engine

জনপ্রিয়