Sunday, May 19, 2024
Google search engine
অবাক বিশ্বস্কুলের ছাত্রছাত্রীরা একে অপরের সঙ্গে প্রকাশ্যেই শারীরিক সম্পর্ক তৈরি করে।

স্কুলের ছাত্রছাত্রীরা একে অপরের সঙ্গে প্রকাশ্যেই শারীরিক সম্পর্ক তৈরি করে।

ব্রিটেনের বাকিংহামের স্টোউই স্কুলে শিক্ষার্থীরা প্রকাশ্যে অবাধ যৌনাচার করছে। স্কুল কর্তৃপক্ষ বিষয়টি আমলে না নিলেও অভিভাবকদের ভাবিয়ে তুলেছে।

স্কুলের এক সাবেক ছাত্রী দাবি জানায়, স্কুলের ছাত্রছাত্রীরা একে অপরের সঙ্গে প্রকাশ্যেই শারীরিক সম্পর্ক তৈরি করে। ২০০৬-০৮ সালে উত্তীর্ণ সাবেক শিক্ষার্থী লিভ স্টিভেন্স জানিয়েছেন, স্কুলটির ছাত্রছাত্রীরা প্রকাশ্যে যৌন সম্পর্ক করে এবং এই সম্পর্কিত বিভিন্ন অদ্ভূত প্রতিযোগিতা করে। শিক্ষকরা এই বিষয়ে সব কিছু জানলেও তারা কিছুই করতে পারেন না।

ব্রিটিশ নিউজ ওয়েবসাইটের খবরে বলা হয়, শিক্ষার্থীরা স্কুলের মাঠেও এই ধরনের কাজ করে। লিভ জানিয়েছেন, তার সময়ে ‘টেম্পল চ্যালেঞ্জ’ নামের একটি খেলা হত। এই খেলায় ৭৫০ একর এলাকায় বিস্তৃত স্কুলটির মোট ৪০টি বিল্ডিংয়ে সেক্সের প্রতিযোগিতা হত।  লিভ জানান, স্কুলে এই ধরনের প্রতিযোগিতায় যে জুটি অংশ নিত তারা প্রত্যেকেই একে অপরকে ভালোবাসত।

লিভ জানান, শিক্ষার্থীরা স্কুলের ক্লাসরুম, ক্রিকেট প্যাভিলিয়ন, বোর্ডিং হাউস যেখানে খুশি সেখানেই সেক্স করে। স্কুলটির ছাত্রীদের সকলেরই বয়স ১৬ বছরের বেশি। সুতরাং ব্রিটেনের নিয়ম অনুযায়ী, ১৬ বছরের ঊর্ধ্বে অনুমতি সাপেক্ষে শারীরিক সম্পর্ক সম্পূর্ণভাবে বৈধ। সহবাস বৈধ হলেও স্কুলের ভেতর যেখানে সেখানে এই ধরনের কাজ করা বৈধ কিনা তা  নিয়েই চিন্তায় ব্রিটেনের প্রশাসন।

 

 

আরও পড়ুন-

এমন আরও কিছু আর্টিকেল

Google search engine

জনপ্রিয়