জেনে রাখুন সুন্দরী নারীদের মন জয় করার গোপন ফর্মুলা!

0
1120

 

সকল পুরুষই চান সুন্দরী নারীদের মন জয় করতে, নিজের প্রেমিকা বা স্ত্রী হিসাবে একজন সুন্দরী নারীকে কামনা করেন সকল পুরুষ। কিন্তু প্রশ্ন হচ্ছে, কীভাবে জয় করবেন সুন্দরী নারীর মন? বলাই বাহুল্য যে সুন্দরী নারীরা বেশ ধরা ছোঁয়ার বাইরের একটা বস্তু। একে তো তাঁরা অহংকারী হন, অন্যদিকে প্রচুর পুরুষ তাঁদের কামনা করেন বিধায় তাঁদের কাছে ঘেঁষাও দায়। তাহলে আজ জেনে নিন সুন্দরী নারীদের মন জয় করার ৭টি টিপস। এই গোপন ফর্মুলায় যে কোন সুন্দরী নারীকেই মুগ্ধ করতে সক্ষম হবেন যে কোন পুরুষ।

রূপের প্রশংসা করবেন না!
সুন্দরী নারী মাত্রই নিজের রূপের প্রশংসা শুনে অভ্যস্ত। এত বেশি অভ্যস্ত যে ব্যাপারটা তাঁদের কাছে অনেক সময়ই বিরক্তিকর হয়ে ওঠে। তাই সুন্দরীদের মনযোগ পেতে চাইলে প্রথমেই তাঁর সৌন্দর্যের প্রশংসা কড়া বাদ দিন। এই ব্যাপারটি তিনি অবশ্যই লক্ষ্য করবেন এবং জানতে আগ্রহী হবেন যে আপনি কেন সবার মত তাঁর রূপের প্রশংসা করছেন না!

তাঁর প্রতি অতি আগ্রহ প্রকাশ করবেন না
আগ্রহ আছে, অনেক বেশিই আছে। কিন্তু সেটা কখনো বেশি প্রদর্শন করবেন না। তাঁর প্রতি আপনার আগ্রহ দেখানো যেন কখনো “ছ্যাবলামো” মনে না হয়। আগ বাড়িয়ে কিছুই করতে যাবেন না।

আর্থিক সচ্ছলতা প্রদর্শন করুন 
সুন্দরীরা নিঃসন্দেহে ধনবান পুরুষদের পছন্দ করেন। তাঁরা মনে করেন একজন ধনী পুরুষ পাবার সমস্ত যোগ্যতাই তাঁদের আছে। ধনী না হলে খুব কম ক্ষেত্রেই সুন্দরীদের নজরে পড়া যায়।

দামী দামী উপহার সুন্দরীদের মন জয় করবেই
তাঁর পছন্দসই দামী উপহার দিন। বিশেষ করে সাজসজ্জার জিনিস। গহনা ও পোশাক। সকল সুন্দরীরাই এসবএর প্রতি দারুণ দুর্বল। সাথে এটাও জানাতে পারেন যে এসব ব্যবহার করলে তাঁকে কতটা সুন্দর দেখাবে।

তাঁর মনকে অধিক সুন্দর বলুন
সুন্দরীর রূপের প্রশংসা সবাই করে, তাঁর মনের প্রশংসা করুন। এটাই বলুন যে তাঁর মনের জন্যই তাঁকে আপনি ভালোবাসেন। দেখবেন, এই কথা মেয়েটির মন জয় করবেই।

আপনি নিজে থাকুন সদা স্মার্ট
নিজেকে সুন্দরী নারীর চোখে আকর্ষণীয় করে তুলুন। চেহারা যেমনই হোক না কেন।, পুরুষের সৌন্দর্য তাঁর ব্যক্তিত্বে। সাথে সুন্দর পোশাক পরুন, পরিপাটি থাকুন।

সাহসী পুরুষ হয়ে উঠুন
সুন্দরী নারীরা নিজের অজান্তেই একটু ভীতু প্রকৃতির হয়ে থাকেন। সাথে রূপকথার প্রিন্স চার্মিং এর ভাবনাটাও তাঁদের মনের মাঝেই বেশি থাকে। সুন্দরী নারীর মন জয় করার সেরা টিপস হচ্ছে তাঁর চোখে সুপারম্যান হয়ে ওঠা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here