Thursday, March 28, 2024
Google search engine
লাইফ ষ্টাইলযে ৬ টি বিষয় নিয়ে কথা বলতে ও শুনতে একদমই পছন্দ করেন...

যে ৬ টি বিষয় নিয়ে কথা বলতে ও শুনতে একদমই পছন্দ করেন না নারীরা

 

নারীরা বরাবরই কথা বলার জন্য বিখ্যাত। তারা পুরুষের তুলনায় কথা বলতে বেশি ভালোবাসেন এবং অবশ্যই এটি খুব ভালো বিষয়। তবে নারীরা কথা শুনতে ভালোবাসেন কি? মনে হয় না। বরং এমন কিছু কথা আছে যেগুলো তারা বলতে যেমন অপছন্দ করেন, তেমনি শুনতেও। এসব প্রসঙ্গে কথা যেই-ই বলুক না কেন, নারীরা মহা বিরক্ত হয়ে পড়েন। চলুন জেনে নিই…

তুমি দেখতে খুব সুন্দর, কিন্তু এখনো সিঙ্গেল কেন?

এমন অনেক মানুষ আছেন যারা অন্যদের নানা রকম কথা বলে বিব্রতকর অবস্থায় ফেলে মজা পান। তাও এই ধরণের প্রশ্ন করে। কোন সুন্দর একটি মেয়ে, তার সম্পর্কে সব কিছু জেনেও হুট করে সবার সামনে জিজ্ঞাসা করে বলসেন, তুমি দেখতে সুন্দর কিন্তু সিঙ্গেল কেন? যে কোন মেয়েরই এই কথা শুনে খুব রেগে যাওয়াটাই স্বাভাবিক।

কখন আমাদের সুসংবাদ দেবে?

সুসংবাদ মানেই হল কবে সন্তান হবে সেই সংবাদ। বিয়ের পর অধিকাংশ নারীই এই প্রশ্নের সম্মুখীন হয়ে থাকেন। এবং কেউ এই প্রশ্ন করলে নারীরা খুব বিরক্তও হয়ে থাকেন। তাছাড়া এই ধরণের প্রশ্ন মুরুব্বীরা কেউ করলে নারীরা লজ্জাও পেয়ে থাকেন।

তোমার প্রেমিকের সাথে কবে পরিচয় করিয়ে দেবে?

বন্ধু মহলে বা পরিবারে যদি কোন ভাবে জেনে যায় যে প্রেম করছেন তাহলে তো কথাই নেই। কদিন পর পরই শুধু বলবে যে কবে তার সাথে পরিচয় করিয়ে দেবে? তবে নারীরা খুব সহজে তার প্রেমিকের সাথে কাউকে পরিচয় করাতে চান না। তাই এই ধরণের প্রশ্নগুলো তাদের মারাত্মক রাগিয়ে তোলে।

তুমি নিশ্চয়ই ঠিক মতো কাজ করছো না!

বিশেষ করে অফিসে কর্মজীবী নারীদের এমন ধরণের কথা তো একবার হলেও শুনতে হয়। হয়তো সে কাজ করছে ঠিকমতো কিংবা কাজে কোন ভুল হয়েছে, এর জন্য তো বসের কাছে কতো কথাই শুনতে হয়। তার মধ্যে অন্যতম হল তুমি নিশ্চয়ই কাজ করছো না ঠিক মতো!

তুমি কবে বিয়ে করবে?

অনেকেই বুঝতে চান না যে বিয়ের জন্য ভালো পাত্র পেলেই বিয়ে হবে। কিন্তু কোন কিছু না জেনে না বুঝে বিবাহের উপযুক্ত নারীকে এই প্রশ্ন করে বিব্রতকর অবস্থায় ফেলে দেয়া হয়। এবং নারীরা এই কথাটি শুনলে খুব রেগে যান।

তুমি এমন ধরণের জামা পড়েছ কেন?

এই প্রশ্ন বিশেষ করে বাবা-মা, স্বামী কিংবা প্রেমিকই করে থাকেন। নারী হয়তো তার পছন্দমতো একটি জামা পড়েছেন কিন্তু তাতেও সমস্যা থাকে অনেকেরই। কেন এইভাবে সেজেছ? কেন এতো হিল পড়েছ? কেন এই জামা পড়েছ?? ইত্যাদি প্রশ্ন! নারীরা নিজের সাজসজ্জার ব্যাপার কেউ কথা বললেও খুব রেগে যান।

আরও পড়ুন-

এমন আরও কিছু আর্টিকেল

Google search engine

জনপ্রিয়